ঢাকাশুক্রবার , ২৪ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা নবাবগঞ্জ ও দোহারে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Link Copied!

 

ঢাকা দোহারের বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত। দোহার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রাম ও ইতিহাস বহুল আলোচিত একটি রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ।

নানা আয়োজনে সারা দেশের ন্যায় ঢাকার দোহারে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ২৩জুন সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন দোহার উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শ্রদ্ধা নিবেদনের সময় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর সূচনা করেন। কেক কাটার পর আনন্দ রেলীর মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আলমগীর হোসেন বলেন,আজকে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের দীপ্ত শপথ হচ্ছে।

এখনো বঙ্গবন্ধুর যে সকল খুনিরা বিদেশের মাটিতে পালিয়ে আছেন তাদের দেশে এনে বিচার কার্যকর করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফজলুল হক,উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম ও বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন,

সাবেক সাধারন সম্পাদক আলী আহসান খোকন শিকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন,দোহার পৌরসভার প্রশাসক আজাদ খান,পৌর আওয়ামী লীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন সুরুজ,যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন মাঝি, বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সদস্য সুরুজ আলম সুরুজ,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, দোহার উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলমাছ উদ্দিন, ঢাকা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, বিশিষ্ট সমাজ সেবক লায়ন আব্দুস সালাম চৌধুরী সহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।