ঢাকা-০১ (দোহার-নবাবগঞ্জ) আসনের বিএনপি মনোনয়ন প্রার্থী আবু আসফাকের মনোনয়ন বৈধ ঘোষনা

Print
মহিউল ইসলাম পলাশ, দোহার প্রতিনিধি
ঢাকা-০১ (দোহার- নবাবগঞ্জ) বিএনপির মনোনয়ন প্রার্থী, ঢাকা জেলা বিএনপির সাধারন সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলার সদ্য সাবেক চেয়ারম্যান খন্দকার আবু আশফাকের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেছে নির্বাচন কমিশন। আজ ৬ ডিসেম্বর সকাল ১১ টার দিকে তার মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়। এই মনোনয়নপত্র বৈধ ঘোষনা করায় খন্দকার আবু আশফাকের নির্বাচনে প্রার্থী হতে আর কোন বাধা রইলো না।
মনোনয়নপত্র বৈধ ঘোশনার তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় খন্দকার আবু আশফাক বলেন, জনগন আজ গনতন্ত্র চায় কিন্তু বর্তমান সরকার তা জনগনের হাতে ফিরিয়ে দিতে চায় না। বরং গনতান্ত্রীক বাংলাদেশের প্রতিনিধিদের এই সরকার বিভিন্ন হামলা, মামলা করে দমিয়ে রাখতে চায়। জনগনকে সাথে নিয়ে আমরা এদের প্রতিরোধ করবো।
এই সময় খন্দকার আবু আশফাক আরো বলেন, আমার পদত্যাগপত্র পেয়েও ইসি সেটা আমলে নেয় নি। আজ আপিলে আমি আমার কপি দেখিয়েই আমার মনোনয়নপত্র বৈধ ঘোষনা করলো ইসি। শুধুমাত্র আমার অঞ্চলের সাধারন মানুষের মনোবল ভাঙ্গতেই আমাকে ও আমার দলকে এই হয়রানী করা হয়েছে।
খন্দকার আবু আসফাক নির্বাচনে অংশ নিতে পারবে বলে দোহার- নবাবগঞ্জ  বিএনপি  সর্মথকদের মাঝে নির্বাচনী আমেজের সৃষ্টি হয়েছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com