ঢাবির পরীক্ষা স্থগিত

Print

একই ব্যাচের ছয় শিক্ষার্থী ডেঙ্গুজ্বরে আক্রান্ত হওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের পরীক্ষা স্থগিত করা হয়েছে। বিভাগের প্রথম টার্ম পরীক্ষা স্থগিত করে ইতিমধ্যে নোটিশ দেওয়া হয়েছে।

নোটিশে বলা হয়েছে, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মাস্টার অব লজ (জেনারেল অ্যান্ড স্পেশালাইজড) কোর্সের শিক্ষার্থীদের অনুরোধে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উক্ত শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের মধ্যে ছয় জন ডেঙ্গু রোগে আক্রান্ত হওয়ায় এবং আরও আক্রান্ত হওয়ার ঝুঁকি থাকায় প্রথম টার্ম পরীক্ষা স্থগিত করা হয়েছে।

আরো বলা হয়েছে, স্থগিতকৃত পরীক্ষার তারিখ পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে। নোটিশে বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. নাইমা হক স্বাক্ষর করেছেন।

অধ্যাপক ড. নাইমা হক বলেন, ‘আজকে আমাদের একটি ব্যাচের ইনকোর্স (টার্ম) পরীক্ষা ছিল। কিন্তু ওই ব্যাচের ছয়জন শিক্ষার্থী ডেঙ্গুজ্বরে আক্রান্ত হওয়ায় আমরা পরীক্ষা আপাতত স্থগিত ঘোষণা করেছি।’

এছাড়া অধিকাংশ শিক্ষার্থী হলে থাকে বিধায় তাদের কথা চিন্তা করে বিভাগের শিক্ষকদের সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি। তবে এই পরীক্ষা পরে কখন নেওয়া হবে সেই সিদ্ধান্ত এখনো নেওয়া হয়নি।

এসময় ক্লাস বন্ধ করা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘এটাতো আমাদের এখতিয়ারে নেই। এটা বিশ্ববিদ্যালয় প্রশাসনের বিষয়।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 28 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com