ঢাবি শিক্ষার্থীদের দেওয়া প্রতিশ্রুতি ভুলে গেলেন রাব্বানী!

Print

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সাত কলেজ নিয়ে সৃষ্ট সংকটের সমাধান আগস্টের প্রথম সপ্তাহে করা হবে বলে ছাত্রলীগ আয়োজিত সমাবেশে ঘোষণা দিয়েছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস (সাধারণ সম্পাদক) গোলাম রাব্বানী। তবে, ঢাবি শিক্ষার্থীদের দেওয়া সে প্রতিশ্রুতি তিনি ভুলে গেছেন।

আগস্টের তৃতীয় সপ্তাহ পার হয়ে গেলেও সংকট সমাধানে শিক্ষার্থীদের দেওয়া প্রতিশ্রুতি তিনি রাখতে পারেননি বলে অভিযোগ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের মুখপাত্র মো. শাকিল মিয়া।

রবিবার সকালে আলাপকালে তিনি এ অভিযোগ করেন।

সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে, ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে চলমান আন্দোলনে ক্লাস-পরীক্ষা বর্জন করে সাধারণ শিক্ষার্থীরা। এর প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা সচল রাখা ও সাত কলেজ নিয়ে সৃষ্ট সংকটের সমাধান চেয়ে গত ২৩ জুলাই অপরাজেয় বাংলার পাদদেশে সমাবেশ করে ছাত্রলীগ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com