ঢাকামঙ্গলবার , ৩১ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

তসলিমা নাসরিনকে কী উপহার দিচ্ছেন শ্রীলেখা

দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
মে ৩১, ২০২২ ৭:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

লেখিকা তসলিমা নাসরিনের দারুণ ভক্ত টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সম্প্রতি ভারতের দিল্লিতে প্রিয় লেখিকার সঙ্গে দেখা হয়েছে শ্রীলেখার। সে অভিজ্ঞতার কথা তিনি জানিয়েছেন কলকাতাভিত্তিক সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনকে।

শ্রীলেখা জানান, দিল্লিতে ‘লে রিদম’ নামের একটি সংস্থার অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। সে অনুষ্ঠানে ছিলেন তসলিমা নাসরিনও।সেখানে তসলিমার সঙ্গে দেখা হলেও খুব বেশি কথা হয়নি তার।

শ্রীলেখা আরও জানান, তসলিমা নাসরিন তার পছন্দের মানুষদের একজন। তিনি অনেক আগেই তসলিমার লেখা ‘লজ্জা’, ‘আমার মেয়েবেলা’ পড়েছেন। তসলিমার লেখায় মুগ্ধ তিনি। এবার প্রিয় লেখিকাকে একটি শাড়ি উপহার হিসেবে দিচ্ছেন শ্রীলেখা।

‘লে রিদম’ নামের সংস্থাটি দুস্থ, অসহায় নারীদের জন্য নানা কাজ করে থাকে। তাদের পক্ষ থেকে এমন নারীদের স্বনির্ভর হওয়ার জন্য বিশেষ উদ্যোগ নেওয়া হচ্ছে। তাদের প্রয়োজনীয় প্রশিক্ষণও দেওয়া হবে। এই উদ্যোগে শামিল হয়েছেন শ্রীলেখা মিত্র। অসহায় এ নারীদের পড়াশোনা, নাচ-গানের পাশাপাশি অভিনয়েরও পাঠ দেবেন তিনি। যাতে তাঁরা নতুন করে বাঁচার স্বপ্ন দেখতে পারেন।

আগামী বুধবার কলকাতায় ফেরার কথা শ্রীলেখার। ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে ‘এবং ছাদ’ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের ট্রেলার। নিজের ইউটিউব চ্যানেলে ট্রেলার আপলোড করেছেন শ্রীলেখা। এই ছবির মধ্যে দিয়ে স্মৃতিমাখা এক ছাদ ও এক মনের কথোপকথনের গল্প বলতে চলেছেন তিনি। পরিচালনার পাশাপাশি এই ছবিতে অভিনয়ও করেছেন শ্রীলেখা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।