তামিমের ফেসবুক পেজ বন্ধ

Print

প্রত্যাশা ছিল পুরো দলকে নিয়েই। সেখানে একমাত্র সাকিব আল হাসান ছাড়া আর কেউই সেই প্রত্যাশার কাছাকাছি যেতে পারেননি। বিশেষ করে দেশ সেরা ওপেনার তামিম ইকবালের ব্যাট পুরো টুর্নামেন্টেই কথা শোনেনি। ফলে পড়তে হয়েছে সমর্থকদের সমালোচনার মুখে।

গেল চার বছরে বিশ্বের সেরা ওপেনারদের মধ্যে একজন হয়ে কাটিয়েছেন তামিম। কিন্তু সেই তামিমই যেনো অচেনা হয়ে দেখা দেয় বিশ্বকাপে। ৯ ম্যাচে তার ব্যাট থেকে এসেছে কেবল ২৩১ রান। শুধু অফ ফর্মই নয়, বেশিরভাগ ম্যাচেই তার আউট হওয়ার ধরনেও ছিলো সমর্থকদের প্রশ্ন।

ফিল্ডিংয়েও ছিলো অবহেলা ও ভুলের ছাপ। প্রশ্ন উঠেছে তার ফিটনেস নিয়েও। আর এসব নিয়ে সমালোচকদের তোপের মুখেই পড়েন তামিম। সেই সমালোচনা থেকে বাঁচতেই ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজটি বন্ধ করে দিলেন তামিম!

শনিবার (০৬ জুলাই) থেকে ফেসবুকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না দেশসেরা ওপেনারের ভেরিফায়েড ফেসবুক পেজটি। পেজটি কী তিনিই বন্ধ করেছেন নাকি ফেসবুকের কোনো সমস্যার কারণে বন্ধ আছে তা জানা যায়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com