তারাকান্দায় দূর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা

Print

মোঃ খলিলুর রহমান,ময়মনসিংহ প্রতিনিধিঃ
“দূর্নীতি হলে শেষ, বাঁচবো নিজেবাঁচবে দেশ” এই প্রতিপাদ্য সামনে রেখে দূর্নীতি প্রতিরোধ ও দূর্নীতি বিরোধ জনসচেতনতা সৃষ্টির লক্ষে ময়মনসিংহের তারাকান্দায় দূর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বৃহস্পতিবার  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
তারাকান্দা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বাবু বনমালী দত্ত এর সভাপতিত্বে ফজলুল হক চৌধুরী মহিলা কলেজ হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা দূর্নীতি দমন কমিশনের  সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান, তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার সারমিন সুলতানা, তারাকান্দা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শামছুল আলম, তারাকান্দা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি আলহাজ্ব কামরুজ্জামান সরকার ফুলমিয়া, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম তালুকদার, তারাকান্দা যুবলীগের সাবেক আহবায়ক মোজাম্মেল হক, তারাকান্দা বণিক সমিতির সভাপতি নূরুজ্জামান সরকার বকুল, ফজলুল হক চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ হোছেন আলী চৌধুরী প্রমূখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 144 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com