তারা আমাদের দাবি মেনে নেয়ার বদলে উপহাস করছে

Print

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ বঞ্চিত ও পছন্দের পদ না পাওয়ায় আন্দোলনরত নেতাকর্মীদের চলমান অবস্থান কর্মসূচি এক মাস একদিনে গড়িয়েছে। এ অবস্থায় আজ মঙ্গলবার মুখে কালো কাপড় বেঁধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে অবস্থান কর্মসূচি পালন করেন তারা। সেখানে টানা কর্মসূচি পালন করে আসছেন ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

আজ বেলা পৌনে ১২টা থেকে ১টা পর্যন্ত প্রতিকী কালো কাপড় বেঁধে মানববন্ধন করেন ছাত্রলীগের পদ বঞ্চিত নেতাকর্মীরা। এতে প্রায় অর্ধশত নেতাকর্মী অংশ নেন।

সেখানে আন্দোলনকারীদের মুখপাত্র তানভীর হাসান সৈকত বলেন, ‘আজকে আমাদের আন্দোলনের দীর্ঘ এক মাস এক দিন চলছে। কিন্তু তারা আমাদের দাবি মেনে নেয়ার বদলে উপহাস করছে। তাদের প্রতি ঘৃণা প্রদর্শন করতে আমাদের এ আয়োজন। আমাদের দাবি থাকবে যেন দ্রুততর সময়ের মধ্যে বিতর্কিতদের বাদ দিয়ে প্রাণের সংগঠন ছাত্রলীগকে বিতর্ক মুক্ত করা হোক।’

প্রসঙ্গত, গত ২৬ মে দিবাগত রাত একটা থেকে রাজু ভাস্কর্যের পাদদেশে দ্বিতীয় দফায় অবস্থান কর্মসূচি শুরু করেছিল ছাত্রলীগের কমিটিতে পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়া অংশ। প্রায় এক মাস ধরে তারা অনশন কর্মসিূচি চালিয়ে যাচ্ছেন। ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি থেকে বিতর্কিতদের বাদ দিয়ে কমিটি পুনর্গঠন না হওয়া পর্যন্ত এই অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা রয়েছে তাদের।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com