তারা বিপজ্জনক ডানপন্থী, ফেসবুকে নিষিদ্ধ

Print

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে চরম ডানপন্থী কয়েকজন ব্যক্তিত্ব ও তাদের সঙ্গে সম্পৃক্ত বিভিন্ন পেইজ।

এদের মধ্যে রয়েছেন ষড়যন্ত্র তত্ত্ববিদ অ্যালেক্স জোন্স ও ডোনাল্ড ট্রাম্পের দীর্ঘদিনের উপদেষ্টা রজার স্টোন।

একইসঙ্গে ‘ন্যাশন অফ ইসলাম’র নেতা লুই ফারা খানকে ফেসবুক ও ইনস্টাগ্রামে নিষিদ্ধ করা হয়েছে বারবার ইহুদি বিদ্বেষী মন্তব্য করার কারণে।

‘সহিংসতা ও ঘৃণায় লিপ্ত হতে উৎসাহ দেয় এমন ব্যক্তি ও প্রতিষ্ঠান যে মতাদর্শেরই অনুসারি হোক না কেন আমরা সব সময়ই তাদের নিষিদ্ধ ঘোষণা করেছি,’ বৃহস্পতিবার দ্য আটলান্টিক পত্রিকাকে বলেন ফেসবুকের এক মুখপাত্র।

‘সম্ভাব্য আইন ভঙ্গকারীদের মূল্যায়ন একটি দীর্ঘ প্রক্রিয়া এবং এটা শেষ করে আমরা আজকে এসব একাউন্ট সরিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছি,’ যোগ করেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com