ঢাকাসোমবার , ৩০ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

তারা সবাই দালাল হয়ে গেছে

ডেস্ক নিউজ
মে ৩০, ২০২২ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম, সেই মুক্তি আওয়ামী লীগের মাধ্যমে হবে না। বিএনপির মাধ্যমে তো হবেই না। তারা সবাই যুক্তরাষ্ট্রের দালাল হয়ে গেছে, ভারতের বিজেপির দালাল হয়ে গেছে। তারা সবাই লুটেরা ধনিক  শ্রেণির স্বার্থ রক্ষাকারী দল হয়ে গেছে। গতকাল দুপুরে ঠাকুরগাঁও শহরের চৌরাস্তায় জেলা সিপিবি আয়োজিত লাল পতাকা মিছিল ও সমাবেশে এসব কথা বলেন তিনি। মুজাহিদুল ইসলাম সেলিম আরও বলেন, ‘আমাদের ভাতের জন্য লড়াই করতে হবে, ভোটের জন্য লড়াই করতে হবে।

কমিউনিস্ট পার্টি এবং বামপন্থি শক্তিকে এখন ক্ষমতায় আনতে হবে।’ লড়াইয়ে সবাইকে গ্রামে গ্রামে প্রস্তত থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘যেহেতু দলীয় সরকারের অধীনে অবাধ নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়, তাই দলীয় সরকারের অধীনে কমিউনিস্ট পার্টি নির্বাচনে অংশগ্রহণ করবে না। সারা দেশে কমিউনিস্ট পার্টি আওয়াজ তুলেছে এই আওয়ামী দুঃশাসন হটাও। প্রয়োজনে বিকল্প শক্তি গড়ে তোলা হবে; যেটা মুক্তিযুদ্ধের ধারায়, সমাজতন্ত্রের ধারায় দেশকে গড়ে তুলবে।’এ সময় আরও বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টিও প্রেসিডিয়াম সদস্য কাফি রতন, জেলা সিপিবির সভাপতি ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু সাইয়েম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।