তারেক কি করে নির্বাচনী প্রক্রিয়ায় অংশ নেন

Print

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকারে যুক্তরাজ্যের লন্ডনে অবস্থানরত দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ভিডিও কনফারেন্সে যুক্ত হওয়া নিয়ে নেয়ার ব্যাপারে জাতির কাছে বিচার চাইলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ ১৮ নভেম্বর রবিবার সকালে সচিবালয়ে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এখন আমি জাতির কাছে বলতে পারি, একজন দণ্ডিত পলাতক আসামি এ ধরনের বক্তব্য দিতে পারে কি না? নির্বাচন কমিশনের কাছে দৃষ্টি আকর্ষণ করছি। দুটি মামলায় দণ্ডিত পলাতক এ রকম কেউ এভাবে ভিডিও কনফারেন্স করে নির্বাচন প্রক্রিয়ায় অংশ নিতে পারে কি না? সেটি নির্বাচন কমিশনের কাছে জানতে চাইছি।

তিনি জানান, আ’লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের প্রার্থীদের নাম আগামী ৪/৫ দিনের মধ্যেই ঘোষণা করা হবে। ভোটে লড়াইয়ের জন্য জোটের শরিকদের ৬০-৬৫টি আসন দেওয়া হতে পারে বলে জানান তিনি।

এদিকে রবিবার সকাল ১০টা থেকে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে দলের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া শুরু হয়। এতে দণ্ডিত ও পলাতক আসামি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভিডিও কনফারেন্সের মাধ্যমে মনোনয়নপ্রার্থীদের সাক্ষাৎকার নেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com