তালা থানার পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার-৩

Print

মোঃ ইমরান সরদার,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার তালায় ৬৭পিচ ইয়াবাসহ ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে উপজেলার আগোলঝাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

জানাযায়,আগোলঝাড়া গ্রামের আবু সাঈদ বিশ্বাসের পুত্র জুয়েল পারভেজ(৩২), রহিমাবাদ গ্রামের আব্বাজ মোল্যার পুত্র হোসেন মোল্যা (২৪) ও আশাশুনি উপজেলার হাসনাবাদ গ্রামের আঃ লতিফ গাজীর পুত্র হাফিজুর (৩০)। জাতপুর ক্যাম্পের ইনচার্জ এসআই সাহিদুর রহমান জানান, গ্রেফতারকৃত জুয়েল বহুদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিল।গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে তার নিজ বাড়ি আগোলঝাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৬৭ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 94 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com