তিন বিষয়ে তথ্য চেয়ে তৃণমূলে আ’লীগের চিঠি

Print

জাতীয় সম্মেলন সামনে রেখে তিনটি বিষয় জানতে চেয়ে তৃণমূলে চিঠি পাঠানো শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শুক্রবার রেজিস্ট্রি ডাকযোগে ওবায়দুল কাদের স্বাক্ষরিত চিঠি আনুষ্ঠানিকভাবে পাঠানোর প্রক্রিয়া শুরু হয়।

আওয়ামী লীগের দফতর সূত্রে এ তথ্য জানা গেছে, জেলা ও উপজেলা কমিটি বরাবর পাঠানো চিঠিতে তিনটি বিষয়ে দ্রুত তথ্য চেয়ে ফিরতি চিঠি পাঠাতে বলা হয়েছে। সময় দেয়া হয়েছে এক সপ্তাহ।

তিনটি বিষয় হল: এক. সদস্য সংগ্রহের সর্বশেষ প্রতিবেদন পাঠাতে হবে; দুই. দলীয় কার্যালয় থাকলে তার ঠিকানা ও হালনাগাদ কার্যক্রমের প্রতিবেদন পাঠাতে হবে। কার্যালয়ে কম্পিউটার, ইন্টারনেট আছে কি না তার তথ্য জানাতে হবে।

জেলা-উপজেলায় দলীয় কার্যালয় না থাকলে জমি আছে কি না, বা জমি কেনার কোনো প্রক্রিয়া শুরু হয়েছে কি না সে তথ্য জানাতে হবে এবং তিন. বর্তমান কমিটি মেয়াদোত্তীর্ণ কি না, হয়ে থাকলে কবে নাগাদ সম্মেলন হবে তার বিস্তারিত তথ্য জানাতে হবে। পাশাপাশি জাতীয় সম্মেলনের আগেই মেয়াদোত্তীর্ণ কমিটির পরিবর্তে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি করে কেন্দ্রে পাঠাতে হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 28 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com