তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারে স্বামীর পুরুঙ্গ কেটে দিয়েছে স্ত্রী।

Print
খোরশেদ আলম, ঢাকা, জেলা প্রতিনিধি   তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারে স্বামীর পুরুঙ্গ কেটে দিয়েছে স্ত্রী। শনিবার(২০ জুলাই) ভোর রাতে সাভারের ওয়াপদা রোড এলাকায় এঘটনা ঘটে।

শুক্রবার রাতে তার স্ত্রী খাদিজা বেগমের একটি মোবাইল সিম হারিয়ে যায় পরে তার স্ত্রী দাবি করেন বশির আহমেদ সিমটি চুরি করেছেন। এসময় স্বামী মোবাইল সিম চুরির অভিযোগ অস্বীকার করলে স্ত্রী খাদিজা স্বামীকে ঘুমের ঔষধ খাইয়ে ভোর রাতে তাকে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে পুরুষাঙ্গ কেটে দেন।

পরে সে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় সাভার মডেল থানায় স্ত্রীকে প্রধান আসামী করে একটি মামলা দায়েরের করেছেন বশির আহমেদর আত্মীয় স্বজন।

এলাকাবাসী বিডি সারাদিন24কে জানায় বশির আহমেদ নামের ওই ব্যক্তি সাভারের রাজ্জাক প্লাজার একটি মোবাইল সার্ভিসিং দোকানে কাজ করে আসছিলো। আহত বশির বরিশাল জেলার কোতোয়ালী থানার সদরপুর গ্রামে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com