তুরস্কে নুসরাতের বিয়ের অনুষ্ঠানে শুরু

Print

কলকাতার জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহানের বিয়ের অনুষ্ঠানে শুরু হয়েছে তুরস্কে। গেল ১৬ জুন তুরস্কের উদ্দেশে উড়ে গিয়েছেন তিনি। সেখানে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ১৯ জুন তার বিয়ে। তুরস্কের বোদরুম শহরে বসেছে নায়িকার বিয়ের আসর।
গতকাল ১৭ জুন ছিল ইয়র্ট পার্টি। আজ ১৮ জুন নুসরাতের মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান। এরপর বিয়ের দিনও রয়েছে হলুদের অনুষ্ঠান। ২০ জুন হোয়াইট ওয়েডিং।
বলা হচ্ছে, টালিউড তারকাদের মধ্যে সবচেয়ে ব্যয়বহুল বিয়ে করছেন নুসরাত। ডেস্টিনেশন ওয়েডিং এর পাশাপাশি অভিনেত্রীর সাজ-পোশাকেও থাকছে অভিনবত্ব। নুসরাতের মেহেন্দির থিমে থাকছে বোহেমিয়ান স্টাইল। সঙ্গীতে পরবেন ইন্দো-ওয়েস্টার্ন স্টাইলের পোশাক। বিয়ের দিন সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লেহেঙ্গা পরবেন বলে জানা গেছে।
ভারতীয় গণমাধ্যমের খবর, বিয়ের পরের পার্টিতে ওয়েস্টার্ন পোশাক পরবেন নুসরাত। বিয়ের অনুষ্ঠান শেষে দেশে ফিরে ২৫ জুন আইনি মতে বিয়ে করবেন নুসরাত ও নিখিল। আগামী ৪ জুলাই রয়েছে নুসরাত ও নিখিলের রিসেপশন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com