তোমার কাছে জীবনে কিছুই চাই না, একটা ইনজেকশন দাও বাবা

Print

নরসিংদী সদর উপজেলার হাজিপুরে দশম শ্রেণির ছাত্রীকে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার ঘটনার পৌনে দুই মাস পার হলেও থানায় মামলা হয়নি।

পরে আদালতে মামলা করলেও তদন্ত প্রতিবেদন জমা দেয়নি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। থানায় মামলা না হওয়ায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন স্কুলছাত্রীর হত্যাকারীরা। সেই সঙ্গে খুনিদের অব্যাহত হুমকির মুখে আতঙ্কে দিন কাটাচ্ছেন নিহত স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা। খুনিরা প্রভাবশালী হওয়ায় এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছেন।

এদিকে আদরের সন্তানকে হারিয়ে পাগলপ্রায় জান্নাতির পরিবার। খুনিদের গ্রেফতারে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছে নিহতের পরিবার।

মাদক ব্যবসায় সহযোগিতা না করায় ২১ এপ্রিল রাতে ঘুমন্ত অবস্থায় নরসিংদীর হাজিপুরের দশম শ্রেণির ছাত্রী জান্নাতি আক্তারের (১৬) গায়ে কেরোসিন ঢেলে আগুন দেন স্বামী শিপলু, শাশুড়ি ও ননদ। ৪০ দিন দগ্ধ অবস্থায় মৃত্যুর সঙ্গে লড়ে না ফেরার দেশে চলে যান জান্নাতি।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে নরসিংদী সদর উপজেলার হাজিপুর গ্রামের শরীফুল ইসলাম খানের মেয়ে জান্নাতি আক্তারের সঙ্গে খাচেরচর গ্রামের হুমায়ুন মিয়ার ছেলে শিপলু মিয়ার প্রেম হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com