ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে নামবে বাংলাদেশ

Print

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের উদ্বোধনী ম্যাচে আজ শুক্রবার জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। আর এই ম্যাচে টাইগার একাদশে অভিষেক হতে পারে দীর্ঘ লম্বা তরুণ পেসার ইয়াসিন আরাফাত মিশুর।

জানা গেছে, সাম্প্রতিক সময়ে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে আফগানিস্তান ‘এ’ এবং বাংলাদেশ ইমার্জিং টিমের হয়ে শ্রীলংকা ইমার্জিংয়ের বিপক্ষে খেলেছিলেন ২০ বছর বয়সী নোয়াখালীর এই তরুণ ডানহাতি পেসার। আর এইচপিতে ভাল পার্রফমেন্স দেখিয়েই নজর কেড়েছেন তিনি। যদিও মিশু বারবার ইনজুরির সাথে লড়াই করেছেন।

এখন পর্যন্ত মাত্র ৭টি প্রথম শ্রেণির ও ৬টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন মিশু। এর মধ্যে ঢাকা প্রিমিয়ার লিগে মাশরাফিদের বিপক্ষে মাত্র ৪০ রানে ৮ উইকেট নিয়েছিলেন, যা লিস্ট ‘এ’ ক্রিকেটে বাংলাদেশের সেরা বোলিংয়ের রেকর্ড। যার ফলস্বরূপ ত্রিদেশীয় সিরিজে জাতীয় দলে ডাক পান তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com