ত্রিশালে দাম্পত্য কলহের জেরে গৃহবধু খুন।

Print

মোঃ খলিলুর রহমানঃ
দাম্পত্য কলহের জের ধরে মঙ্গলবার রাতে স্বামীর হাতেই খুন হলো গৃহবধু সুইটি আক্তার (২৫)। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ত্রিশালের মঠবাড়ী ইউনিয়নের অলহরি দুর্গাপুর গ্রামে। এ ঘটনায় স্বামীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ৮ বছর আগে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের অলহরি দুর্গাপুর গ্রামের ছাবেদ আলীর ছেলে সাদ্দাম হোসেনের সঙ্গে বইলর ইউনিয়নের ভরাডোবা গ্রামের জয়নাল আবেদিনের মেয়ে সুইটি আক্তারের বিয়ে হয়। মঙ্গলবার রাত ১২টার দিকে পাষন্ড স্বামী সাদ্দাম স্ত্রী সুইটি আক্তারের ঘাড়ে দা দিয়ে কুপ দেয়। এতে মারাত্বক জখম হয়ে প্রচুর রক্তক্ষরন হয় তার। ঘটনাটি টের পায় সাদ্দামের বড় ভাই সিদ্দিক। পরে রক্তাক্ত অবস্থায় সাদ্দামের ভাই শাহজাহান এবং আব্দুল্লাহ সুইটিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পের পুলিশ সাদ্দাম, তার বড়ভাই শাহজাহান এবং ছোটভাই আব্দুল্লাহকে আটক করে ত্রিশাল থানা পুলিশে সোপর্দ করে।

তদন্ত কর্মকর্তা এসআই শরীফ হায়দার আলী জানান, কি কারনে স্ত্রীকে হত্যা করেছে সে তা এখনও জানা যায়নি। তবে স্ত্রীর সঙ্গে সাদ্দাম প্রায়ই ঝগড়া করত বলে জানা যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 117 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com