ত্রিশাল উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থীর সম্মাননা পেল ফারহানা।

Print

মোঃ খলিলুর রহমান,ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহর ত্রিশালে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর ত্রিশালের আয়োজনে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে ত্রিশাল উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থীর সম্মাননা পেলেন ফারহানা ইয়াসমিন ।
পিইসি, জেএসসি ও এসএসসিতে গোল্ডেন জিপিএ ৫ পাওয়া শিক্ষার্থী ফারহানা ইয়াসমিন শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছিলেন। পৌর শহরের মধ্যবাজার এলাকার বাসিন্দা মাওলানা নূরুল ইসলামের সর্বকনিষ্ঠ সন্তান ফারহানা ইয়াসমিন ত্রিশাল মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।
ত্রিশাল উপজেলা পরিষদ হল রুমে মঙ্গলবার দুপুরে ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে আরও ৪৭ জন শিক্ষার্থী, একজন শ্রেষ্ঠ স্কাউট, শ্রেষ্ঠ স্কাউটগ্রুপ ও একজন নারী ও পুরুষ শ্রেষ্ঠ স্কাউট শিক্ষকের মাঝে ক্রেস্ট বিতরন করা হয়। এছাড়াও শ্রেষ্ঠ ৪ প্রধান শিক্ষক, ৪ শিক্ষক ও ৪ শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন, উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম,উপজেলা একাডেমিক সুপারভাইজার শাহনাজ পারভীন, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সেলিমুল হক তরফদার, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব, সহ-সভাপতি রফিকুল ইসলাম শামীম, সাধারন সম্পাদক মোস্তাফিজ নোমান প্রমূখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 126 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com