থার্টি ফার্স্ট নাইট পালন করা যাবে না

Print

জাতীয় সংসদ নির্বাচনের কারণে এ বছর থার্টি ফার্স্ট নাইটে সব ধরনের অনুষ্ঠানকে নিরুৎসাহিত করছে সরকার। নিরাপত্তার স্বার্থে এই পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

বড় দিন এবং থার্টি ফার্স্ট নাইটের নিরাপত্তা বিষয়ে আজ রবিবার সচিবালয়ে আইনশৃঙ্খলা বিষয়ক এক সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যেহেতু আমাদের জাতীয় নির্বাচন ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সে কারণে পরদিন দেশে থার্টি ফার্স্ট নাইটের সকল অনুষ্ঠানকে আমরা নিরুৎসাহিত করছি। কারণ সমস্ত আইনশৃঙ্খলাবাহিনী নির্বাচনী কাজে ব্যস্ত থাকবে। এ কারণে রাজধানী ঢাকাসহ দেশের কোথাও থার্টি ফার্স্ট নাইট পালন করা যাবে না। উম্মুক্ত স্থানে এমনকি বাসা-বাড়ির ছাদেও কোন অনুষ্ঠান করা যাবে না।

আসাদুজ্জামান খান বলেন, সব বার ১ জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে। কোন বার খোলা রাখা যাবে না। কোন ধরনের আতশবাজি করা যাবে না। ফানুস উড়ানো যাবে না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com