দলের ম্যানেজার পদ থেকে বাদ সুজন!

Print

এবার বুঝি কপাল পুড়তে যাচ্ছে জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের। তাকে বাদ দিয়ে অভিজ্ঞ নতুন কাউকে দলের ম্যানেজার হিসেবে নিয়োগ দিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি বির্তকিত কাউকে গুরুত্বপূর্ণ এ দায়িত্বে রাখতে চায় না। শিগগিরই এ বিষয়ে বিজ্ঞপ্তি দেবে ক্রিকেট বোর্ড।বিষয়টি নিশ্চিত করেছেন দুই বোর্ড পরিচালক আকরাম খান ও জালাল ইউনুস।

খালেদ মাহমুদ সুজনকে দীর্ঘদিন ধরে ম্যানেজারের দায়িত্ব পালন করে আসছে। বিশ্বকাপের পর নিয়মিত কোচ স্টিভ রোডসকে বরখাস্ত করলে তার স্থানে তাকে ভারপ্রাপ্ত কোচ নিয়োগ দেন বিসিবি। তার অধীনে টাইগাররা শ্রীলঙ্ক সফর করে। সফরটি মোটেও ভালো কাটেনি টাইগারদের। সবকটি ম্যাচ হারে বাংলাদেশ।

হারের মধ্যেও ক্যাসিনোতে জুয়া খেলতে দেখা যায় তাকে। এনিয়ে দেশের ক্রিকেটাঙ্গনে বিতর্ক উঠে। তার এ নিয়োগ ও ভুমিকা নিয়েও প্রশ্ন উঠে। ক্যাসিনোতে এবারই প্রথম নয়, ২০১৫ সালের বিশ্বকাপে অস্ট্রেলিয়ার এক ক্যাসিনোতে দেখা যায় তাকে। বিষয়টি নিয়ে কঠোর সমালোচনা হয় তার। এমন বির্তকিত ব্যক্তিকে কোচ রাখতে চায় না বিসিবি। তাই আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় সিরিজের জন্য নতুন ম্যানেজার নিয়োগ দেবে বিসিবি। নির্দিষ্ট একটি সিরিজ নয়। লম্বা সময়ের জন্য এ পরিকল্পনা বোর্ডের।

কিছুদিনের মধ্যে এ নিয়ে বিজ্ঞপ্তি দেবে বোর্ড। তবে, এ ক্ষেত্রে সাবেক ক্রিকেটারদের অগ্রাধিকার দেয়া হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com