দল জিতেছে, কিন্তু তুলনামূলক দুর্বল প্রতিপক্ষের বিপক্ষেও ফিজ কেন এত বিবর্ণ!

Print

 

সাফল্যের দিকটা আগে তুলে ধরতে হয়, না হয় সবাই পোস্টের দিকে আঙ্গুল তুলে বলা হবে বাঙ্গালির সন্তুষ্টি নেই। যাই হোক, আজকের ব্যাটিংটা মন্দ হয়নি। তবে পাটা পিচে আরো মিনিমাম ২০ রান বেশি করা উচিৎ ছিল। কিন্তু আমরা করেছি ‘মাত্র’ ১৭৫ রান। আচ্ছা মানুষ বিসিবিকেই দলের বেহাল দশার জন্য দোষারোপ করছে। এটা কতটুকু যৌক্তিক?

নাজমুল হোসাইন শান্ত, ছেলেটা লঙ্গার ভার্সনে ভাল করছিল, তাকে টেস্ট দলে ইনক্লুড করা উচিৎ ছিল। আর আমাদের বিসিবি উপমহাদেশের পিচে আনকোরা সৌম্যকে আগ্নেয়গিরির মুখে ঠেলে দিল। আর শান্তকে নামায়া দিলো টি-টোয়েন্টি খেলতে, অনুমিত ভাবেই ফ্লপ করলো! দোষ কার? কে কই ভালো খেলে, সেই অনুযায়ী প্লেয়ার সিলেক্ট করার এসব কমনসেন্স আসবে কবে?

সাকিবের ঠিক কি হল জানিনা, বিশ্বকাপের পর থেকেই হঠাৎ ব্যাটটা কথা বলছেনা, আজকে এবং গতম্যাচে একদম বাচ্চাসুলভ একটা শট খেলে আউট হয়েছেন, মানা যায়না এসব! আপনার কাছ থেকে প্রত্যাশাটা বেশিই থাকে, নবী কিন্তু আপনাকে অনেক পেছনে ফেলে দিয়েছে। তবে সাকিবকে নিয়ে খুব বেশি চিন্তা করার দরকার নেই, তিনি দ্রুতই ফর্মে ফিরবেন আশা করি।

এবার আসি ফিজের বিষয়ে, উনি কি আসলে প্রপার প্র‍্যাকটিস করেন? বোলিং এত এলোমেলো কেন? একটুও ভ্যারিয়েশন নেই। বিরক্তিকর পুরো! সেই গৎবাঁধা বোলিং করে যাচ্ছেন, বলে কোন পেস নেই। বলা হয়ে থাকে উনি স্লো পিচে ভালো করে থাকেন, কিন্তু দেশের মাটিতেও এভাবে পিটুনি খেলে কি আশা করবে দল? ফিজের চাইতেও শফিউল, সাইফ অনেক ভালো বোলিং করছে। খ্যাতি দিয়ে আর কত! তার বিকল্প হিসেবে পাইপলাইনে পেসার আছে? থাকলেও সুযোগ দিচ্ছে বোর্ড? নাহ! কেন সেটার উত্তর আমার জানা নেই।

ও হ্যাঁ, এই জয়ে আমি খুশি না, তবে অকৃতজ্ঞ নই অবশ্যই। 🙂

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com