দল থেকে বাদ পড়ে ‘ক্রিকেটই ছেড়ে’ দিলেন মঈন আলি

Print

বেশ কিছুদিন ধরেই ছন্দে নেই ইংল্যান্ডের অফস্পিনিং অলরাউন্ডার মঈন আলি। এজবাস্টনে চলতি অ্যাশেজের প্রথম টেস্টের দুই ইনিংসে ব্যাট হাতে করতে পেরেছেন মাত্র ৪ রান এবং বল হাতে তার শিকার ৩ উইকেট। অস্ট্রেলিয়ান অফস্পিনার নাথান লিয়ন যেখানে দ্বিতীয় ইনিংসে একাই ধসিয়েছেন ইংলিশ ব্যাটিং লাইনআপ, সেখানে বড্ড বিবর্ণ ছিলেন মঈন।

তাই লর্ডসে দ্বিতীয় টেস্টের স্কোয়াড থেকে মঈনকে বাদ দেয় ইংলিশ ক্রিকেট বোর্ড, নেয়া হয় বাঁহাতি স্পিনার জ্যাক লিচকে। এদিকে দল থেকে বাদ পড়ে ক্রিকেটটাই ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন মঈন। তবে পুরোপুরি অবসর নয়, সাময়িক বিরতি নিয়েছেন এ অফস্পিনিং অলরাউন্ডার। কবে নাগাদ ক্রিকেট মাঠে ফিরবেন, সে ব্যাপারেও কিছু জানাননি তিনি।

তবে এ ঘোষণাটিও মঈন নিজে দেননি, দেয়া হয়েছে তার কাউন্টি দল উর্স্টারশায়ারের পক্ষ থেকে। লর্ডস টেস্টের দল থেকে বাদ দেয়ার পর, বোর্ডের পক্ষ থেকে তাকে বলা হয়েছিল কাউন্টি ক্রিকেটে খেলে নিজেকে ঠিক রাখার ব্যাপারে। ধারণা করা হয়েছিল অচিরেই উর্স্টারশায়ারের হয়ে খেলতে নেমে যাবেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com