দশম থেকে নবম শ্রেণিতে মমতাজ

Print

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজের বাড়ির দাম প্রায় দেড় কোটি টাকা কমেছে। জমির পরিমাণ বৃদ্ধি পেলেও দাম কমেছে প্রায় ৩ কোটি ৭০ লাখ টাকা। তবে ঋণের পরিমাণ বৃদ্ধি পেয়েছে তার। গত বুধবার নির্বাচন কমিশনে দাখিল করা হলফনামা থেকে এ তথ্য পাওয়া গেছে।

গত নির্বাচনের হলফনামায় মমতাজের দুটি বাড়ির দাম ৯ কোটি টাকা দেখানো হলেও এবারের হলফনামায় দাম ৭ কোটি ৫৭ লাখ টাকা উল্লেখ করা হয়েছে, যা আগের তুলনায় ১ কোটি ৪৩ লাখ টাকা কম। বর্তমানে কৃষি ও অকৃষিজ প্রায় ২ হাজার ১০০ শতাংশ বা ১ হাজার ২৭২ কাঠা জমি রয়েছে তার, যার বাজারমূল্য উল্লেখ করা হয়েছে প্রায় ১ কোটি ৭৩ লাখ ১৯ হাজার ৫০৪ টাকা। আগে ৫৫০ কাঠা জমির মূল্য দেখিয়েছিলেন ৫ কোটি ৪৫ লাখ টাকা। অর্থাৎ ৭২২ কাঠা জমি বৃদ্ধি পেলেও দাম ৩ কোটি ৭০ লাখ টাকা কমেছে।

জনপ্রিয় এ কণ্ঠশিল্পী শিক্ষাগত যোগ্যতা হিসেবে নবম শ্রেণি উল্লেখ করেছেন। গত হলফনামায় দশম শ্রেণি উল্লেখ ছিল। যদিও সম্প্রতি তিনি জাতীয় পরিচয়পত্রে পঞ্চম শ্রেণি সংশোধন করে দশম শ্রেণি করেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com