দিনদুপুরে র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক সম্রাট নিহত

Print

গাজীপুরের শ্রীপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক সম্রাট নিহত হয়েছে। এ সময় তার সাথে থাকা একটি বিদেশী পিস্তল, ১ হাজার বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে শ্রীপুর পৌর এলাকার কড়ইতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। বিষয়টি র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মুহাম্মদ মহিউদ্দীন ফারুকী ব্রেকিংনিউজকে নিশ্চিত করেছেন।

নিহত রাজিবুল ইসলাম (৩৪) একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী ছিলেন বলে জানায় র‌্যাব-২। নিহতের বাড়ি চুয়াডাঙ্গা জেলার দর্শনা উপজেলার দামুড়হুদা গ্রামে। ঢাকায় তিনি মহাখালীর নিকেতন বাজার গেটে থাকতেন।

র‌্যাব-২ এর কোম্পানী কমান্ডার মুহাম্মদ মহিউদ্দীন ফারুকী জানান, গোপন খবরে জানা যায় মাদকসহ একটি প্রাইভেটকার যাচ্ছে। এতে গাজীপুরের বিভিন্ন এলাকায় তল্লাশী চালায় র‌্যাব। র‌্যাবের গাড়ী দেখে হঠাৎ একটি প্রাইভেটকার দ্রুত পালিয়ে যেতে চেষ্টা করে। এসময় প্রাইভেটকারের পিছু নেয় র‌্যাব।

পরে প্রাইভেটকারটি পৌর এলাকার কড়ইতলার একটি নির্জনস্থানে গিয়ে গাড়ি থামিয়ে র‌্যাবকে লক্ষ করে গুলি ছুরলে র‌্যাবও পাল্টা গুলি করে। এতে ঘটনাস্থলেই ওই মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com