দিনাজপুরে আরজেএফ’র নব-গঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা

Print

স্টাফ রিপোর্টার:
রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র দিনাজপুর জেলা শাখার নব-গঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২০ অক্টোবর ২০১৮ (শনিবার) দিনাজপুর শহরের গণেশতলাস্থ পৌর মার্কেটে আরজেএফ’র দিনাজপুর কার্যালয়ে সমানে এ পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আরজেএফ দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ রহমান খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এস.এম জহিরুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন, সাপ্তাহিক পূনর্ভবার সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন। বিশেষ বক্তা, ছিলেন ৪নং শেখপুরা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আরজেএফ’র সাবেক সভাপতি মোঃ মমিনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, আরজেএফ’র কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান সেকেন্দার আলম শেখ, এম.এ ক্বারী, যুগ্ম মহাসচিব মোঃ আল-আমিন শাওন এলএল.বি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ওয়াহেদুর রহমান, জাতীয় পরিষদের সদস্য ওবায়েদুর রহমান সাইদ।
অনুষ্ঠানে অন্যন্যর মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক আফজাল হোসেন, কাশী কুমার দাস, মনসুর রহমান, মোফাচ্ছিরুল রাশেদ, এম.এ জলিল সরকার, আব্দুর রহমান, তাজমিলুর রহমান নয়ন, দয়া রাম রায়, আরজেএফ’র জাতীয় পরিষদের সদস্য আব্দুল হামিদ, জেলা আরজেএফ’র মহিলা সম্পাদিকা মাহামুদা খাতুন জোসনা প্রমূখ।
প্রধান অতিথি এস.এম জহিরুল ইসলাম বলেন, সংশ্লিষ্ট বিষয়ে সরকারের যথাযথ কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক হয়েছে। তখন সাংবাদিকদের দাবী দাওয়া তুলে ধরা হয়েছে। আমি সব সময় নির্যাতিত সাংবাদিকদের অধিকার আদায়ে সংগ্রামে ছিলাম, আছি এবং থাকবো। অনুষ্ঠানে আরজেএফ’র কেন্দ্রীয় নেতৃবৃন্দকে জেলা আরজেএফ’র নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দ নব-গঠিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন। অনুষ্ঠানে স্থানীয় আরজেএফ’র নেতৃবৃন্দসহ বিভিন্ন সাংবাদিক অংশগ্রহণ করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 130 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com