‘দিনে ১০ বার হাই বেবি, হট বেবি…লিখে মেসেজ করে’

Print

সম্প্রতি একটি জাতীয় দৈনিকে সাবেক লাক্স তারকা ফারিয়া শাহরিন শোবিজ কাস্টিং কাউচ নিয়ে কথা বলেন। তার বক্তব্যে সরগরম হয়ে ওঠে দেশিয় মিডিয়া। ফারিয়ার পক্ষে ও বিপক্ষে অবস্থান নেন অনেক তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ।

এবার ফারিয়া একশ্রেণীর বিবাহিত পুরুষদের একহাত নিলেন। এসব স্বামীর বিরুদ্ধে অভিযোগ উপস্থাপন করে তাদের ফেসবুক ইনবক্স চেক করার পরামর্শ দিয়েছেন তাদের স্ত্রীদেরকে।

সম্প্রতি নিজের ফেসবুক ওয়ালে ফারিয়া লিখেছেন, যেসব জামাই তাদের বৌদের মন খুশি করার জন্য তারকাদের ফকিন্নি, স্লাট বলে গালি দেন ওই ভদ্রবেশি জামাই গুলাই আমাদের মতো নাদান দের দিনে ১০ বার নক করে হাই বেবি, হট বেবি, ওয়ান্ট টু সি ইউ বেবি লিখে মেসেজ করেন। বৌয়ের সাথে চিপকায় ছবি তোলে আই এম দ্য হ্যাপিয়েস্ট ক্যাপশন দিয়ে আমাদের লেখেন আইএম লোনলি।

তিনি লিখেন, এরকম স্বামীদের সব বৌদের জন্য একটা অনুরোধ মাঝে মাঝে নিজের হাজবেন্ডের ইনবক্সটা চেক করা দোষের কিছু না, এটা আপনাদের অধিকার। তাই, অন্য মেয়েকে গালি দিতে শুনলে নিজকে বিশ্ব সুন্দরী ভেবে গদ গদ না হয়ে ইউজ ইওর ব্রেইন সামটাইমস।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 1027 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com