দিল্লির দূষণ জেতা টাইগারদের সামনে এবার সাইক্লোন

Print

দিল্লিতে বাংলাদেশ-ভারত প্রথম টি-টোয়েন্টির আগে বায়ু দূষণ নিয়ে আলোচনা হয়েছে অনেক। খেলা পণ্ড হওয়ার শঙ্কাও ছিল। শেষ পর্যন্ত অবশ্য দূষণকে জয় করেই রবিবার খেলা অনুষ্ঠিত হয়েছে অরুণ জেটলি স্টেডিয়ামে (ফিরোজ শাহ কোটলা মাঠ)। বাংলাদেশও জিতে নিয়েছে ম্যাচ।

বৃহস্পতিবার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি রাজকোটে। এই ম্যাচেও প্রকৃতির চোখ রাঙানি। প্রচণ্ড বেগে ধেয়ে আসছে সাইক্লোন ‘মহা’।

ফলে রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের হতে যাওয়া ম্যাচটি পণ্ড হতে পারে। আবহাওয়ার পূর্বাভাস অন্তত তাই বলছে। আবহাওয়া অফিস বলছে, সাইক্লোনের প্রভাবে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাত হবে সৌরাষ্ট্র ও দক্ষিণ গুজরাটে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
bdsaradin24.com