দীঘিকে ডাক্তার বানাবেন বাবা

Print

‘কাবুলিওয়ালা’, ‘চাচ্চু আমার চাচ্চু’ এবং ‘এক টাকার বউ’ ছবিতে অভিনয়ের জন্য শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া দীঘিকে এবার নায়িকা হিসেবে চাইছেন ঢালিউডের পরিচালকেরা।

জানা গেছে, এখনো কলেজ না পেরনো দীঘিকে চলচ্চিত্রে আনার জন্য তার পিছনে ধর্ণা দিচ্ছেন অনেক পরিচালক-প্রযোজক।

দিঘীর বাবা সুব্রত জানান, প্রযোজক-পরিচালকরা দিঘীকে নায়িকা করে ছবি বানাতে উদগ্রীব হয়ে আছেন। এমনও পরিচালক-প্রযোজক আছেন যারা দুই বছর অপেক্ষা করবেন, কিন্তু আগেই চুক্তিপত্রে দীঘিকে দিয়ে স্বাক্ষর করিয়ে রাখতে চাচ্ছেন।

‘তবে আগে পড়াশোনা, পরে নাচাগানা’ এই নীতিতে বিশ্বাসী দীঘি লেখাপড়ার জন্য এখনই নায়িকা হিসেবে কোমর বেঁধে নামছেন না অভিনয়ে। বাবা সুব্রত বলেন, দীঘির ইচ্ছে আছে সে সিনেমায় অভিনয় করবে। বিজ্ঞাপনচিত্রেও কাজ করতে চায় সে। তবে খনকার ব্যস্ততা পড়াশোনা নিয়ে।

তিনি আরও বলেন, ওর মায়ের স্বপ্ন ছিল ডাক্তার বানাবে দীঘিকে। আমারও ইচ্ছে সেটাই। সেই স্বপ্ন যেন পূরণ হয়। কিন্তু অভিনয়ের জন্য এমন সব জায়গা থেকে ফোন আসছে যাদের সরাসরি না বলতে পারি না। কৌশলে না বলতে হচ্ছে।

প্রসঙ্গত, বেসরকারি মোবাইল অপারেটোর গ্রামীণফোনের ‘বাবা জানো আমাদের একটা ময়না পাখি আছে না’ বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজে কাজ শুরু করেন ছোট্ট দীঘি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com