দুই ইস্যুতে চিন্তিত আওয়ামী লীগ

Print

ডেঙ্গু আর বন্যা- এ দুই ইস্যু নিয়ে ভাবনায় আওয়ামী লীগ। বিএনপিসহ বিরোধী রাজনৈতিক দলগুলো এসব নিয়ে সোচ্চার হয়ে

উঠেছে। সরকার ও আওয়ামী লীগ বিরোধী প্রচারনা চালাচ্ছে। রাজনৈতিক কোন ইস্যু না থাকলেও এই দুই বিষয়কে তারা ইস্যু বানাতে চাচ্ছে বলে মনে করছে আওয়ামী লীগ। দলটির নেতারা বলেছেন, ডেঙ্গু আর বন্যা দুটিই জনসম্পৃক্ত। মানুষ এ নিয়ে ভোগান্তির মধ্যে আছে। সরকারের পক্ষ থেকে উত্তরনের সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে। দলের নেতারাও ঘরে বসে নেই।

তারাও সরকারকে সহযোগিতা করছে। কিন্তু বিএনপিসহ কয়েকটি রাজনৈতিক দল এ নিয়ে জনমনে বিভ্রান্তি তৈরি করছে। সরকারের আন্তরিকতা নিয়ে প্রশ্ন তুলছে। মন্ত্রীসহ দুই মেয়রের পদত্যাগ দাবি করছে। বিষয়টিকে সম্পূর্ণ রাজনৈতিকভাবে মোকাবিলা করতে হবে বলে তারা জানান। এ প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান মানবজমিনকে বলেন, আমাদের সামনে এখন চিন্তার বিষয় ডেঙ্গু ও বন্যা। সরকারের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করছে। জনগণের এ দুর্দশার সুযোগ নিচ্ছে বিএনপিসহ আরও কয়েকটি রাজনৈতিক দল। তারা জনগণের পাশে না দাঁড়িয়ে রাজনৈতিক প্রলেপ দিচ্ছে। ইস্যু বানানোর চেষ্টা করছে। তিনি বলেন, বিএনপি বরাবরই জনবিচ্ছিন্ন রাজনৈতিক চর্চা করে এসেছে। জনমনে ভীতির সঞ্চার করে তারা রাজনৈতিক ফায়দা লুটতে চায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com