দুই নায়িকা নিয়ে বাপ্পির ‘ঢাকা ২০৪০’

Print

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী অনেকদিন সংবাদের শিরোনামে নেই। সবশেষ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধে আলোচনায় আসেন তিনি। ফিল্ম ইন্ডাস্ট্রির পরীক্ষিত নায়ক বাপ্পি এবার বড় ধামাকা নিয়ে আসছেন।
‘ঢাকা ২০৪০’ নামে একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। আর ছবিতে নায়ক থাকছেন বাপ্পি চৌধুরী। তার বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন দুই নুসরাত। একজন নুসরাত ইমরোজ তিশা আরেকজন নুসরাত ফারিয়া। ছবিটিতে নাকি এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন তারা।
তবে গণমাধ্যমে এ নিয়ে কথা বলতে চাইছেন না কেউই। পরিচালকও চুপ মেরে আছেন। স্টুডিও এইটের ব্যানারে নির্মিত ছবির মহরত হবে আসছে ২০ জুন। সেদিনই ছবিটি নিয়ে বিস্তারিত তথ্য জানানো হবে।
কদিন আগেই দীপংকর দীপন ‘অপারেশন সুন্দরবন’ নামে আরও একটা ছবির সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছেন। ছবির কাহিনী র‍্যাবের সুন্দরবন অভিযান নিয়ে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com