দুই বছরের জন্য নিষিদ্ধ হতে পারেন মেসি

Print

কোপা আমেরিকা থেকে আর্জেন্টিনা ছিটকে পড়ার পর আয়োজক ব্রাজিল এবং ম্যাচ রেফারিদের ‘দুর্নীতিপরায়ণ’ হিসেবে অভিযুক্ত করেন লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়ক ধুয়ে দেন ল্যাটিন আমেরিকার ফুটবল কর্তৃপক্ষ কনমেবলকেও। যার ফলশ্রুতিতে এবার বড় ধরনের শাস্তির মুখে পড়তে পারেন বার্সা সুপারস্টার। নিষিদ্ধ হতে পারেন দুই বছরের জন্য।

‘অল ফুটবল’ জানিয়েছে, কনমেবলের গভর্নিং বডি মেসির এই শাস্তির বিষয়টি নিয়ে আলোচনার পর সিদ্ধান্ত দেবে। যদি সত্যিই নিষেধাজ্ঞা দেয়া হয়, তবে ২০২২ কাতার বিশ্বকাপের বাছাইপর্ব এবং ঘরের মাঠে ২০২০ সালের কোপা আমেরিকাও খেলা হবে না আর্জেন্টাইন খুদে জাদুকরের।

কোপা আমেরিকার এবারের টুর্নামেন্টটি একদমই ভালো কাটেনি আর্জেন্টিনার। স্বপ্ন ছিল শিরোপা জেতার, কিন্তু সেমিফাইনালে ব্রাজিলের কাছে ২-০ গোলে হেরে ছিটকে পড়তে হয় লিওনেল মেসির দলকে। ওই ম্যাচে রেফারিং নিয়ে বিতর্ক ছিল। স্বভাবতই ছিটকে পড়াটা মেনে নিতে পারছে না আলবিসেলেস্তেরা।

ম্যাচের পর আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি দাবি করেন, ফাইনাল খেলার যোগ্য ছিল আর্জেন্টিনাই। মেসিও বাজে রেফারিং নিয়ে অভিযোগ তুলেন। এসব আলোচনা-সমালোচনার মধ্যেই তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে খেলতে নামে আর্জেন্টিনা। সেখানে ঘটে আরেক বিপত্তি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com