দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম চট্টগ্রাম মহানগর কমিটি গঠিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Print

যশোর ব্যুরো প্রধান: চট্টগ্রাম মহানগর কর্তৃক আয়োজিত মহানগর কমিটি গঠন ও এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(৩০শে অক্টোবর) সকাল ১০টায় চট্টগ্রামের স্থানীয় এক হোটেলে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম চট্টগ্রাম মহানগর কর্তৃক আয়োজিত মহানগর কমিটি গঠন ও এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির মহাসচিব ,তৃণমূল বার্তা ও হ্যালো ঢাকা নিউজের সম্পাদক ও প্রকাশক মো আব্দুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম এ মান্নান চৌধুরী চেয়ারম্যান দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদ, বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার কর্মী তানভীর আহমেদ।
মনিশ চন্দ্র বর্মন আইনজীবী চট্টগ্রাম কোট, চট্টগ্রাম।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোহাম্মদ শাহজালাল রানা আহ্বায়ক দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম চট্টগ্রাম মহানগর।

অনুষ্ঠানে আলোচকবৃন্দ সাংবাদিকতার ঐক্যের প্রয়োজনীয়তার কথা বলেন এবং সারা বিশ্বে সাংবাদিকদের তথ্য আদান-প্রদান সুষ্ঠুভাবে সম্পন্ন করে একে অপরকে সহযোগিতা করবেন। অধিকার আদায়ে আন্দোলনে সার্বিকভাবে একে অপরকে সহযোগিতা করবেন।

দুর্নীতির বিরুদ্ধে, অপসাংবাদিকতার বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

সভায় উপস্থিত সব সাংবাদিকরা সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ, সাধারণ মানুষের উপর যুলুম নির্যাতন ও সকল প্রকার অন্যায় অত্যাচার এর বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে তাদের মেধা, তাদের শ্রম এবং তাদের হাতের কলম দেশ ও জাতির স্বার্থে উৎর্গ করার ঘোষণা দেন ও হাতে হাত রেখে, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন।

অনুষ্ঠানে সবার সম্মতিক্রমে মোঃ শাহজালাল রানা কে সভাপতি, মোঃ ইসমাইল হোসেন সিনিয়র সহ-সভাপতি, মোহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক, রাকিব সুমনকে সহ- সাধারণ সম্পাদক, মিজানুর রহমানকে সাংগঠনিক সম্পাদক ,মোঃ সাইদুজ্জামান সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম দপ্তর সম্পাদক, সাইফুল ইসলাম প্রচার ও প্রকাশনা সম্পাদক , সাহারা আক্তার রুপা অর্থ সম্পাদিকা, মনিশ চন্দ্র বর্মন আকাশ আইন বিষয়ক সম্পাদক, আরজু নাহার মনিকা মহিলা বিষয়ক সম্পাদিকা, মোঃ আব্দুল হক ক্রিয়া বিষয়ক সম্পাদক ও কাইয়ুম হোসেন মিরাজ কে নির্বাহী সদস্য ঘোষণা করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com