দুই মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত

Print

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল সীমান্তে আটককৃত দুই মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার(০১ এপ্রিল) বিকাল ৫ টায় শার্শা উপজেলা এ্যাসি ল্যান্ড মৌসুমি জেরিন কান্তা ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদেরকে এ কারাদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, বেনাপোলের দৌলতপুর গ্রামের রেজাউলের ছেলে মাহাবুব (১৮) ও গোগা গ্রামের আব্দুল কাদেরের ছেলে শামিম হোসেন(২৩)।

২১ ব্যাটালিয়ন বেনাপোলের পুটখালী বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার মোজাম্মেল হোসেন আমাদের বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলামকে জানান, গোঁপন খবর পেয়ে তারা সীমান্তে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের কাছ থেকে দুটি প্যাকেটে ৩শ গ্রাম গাঁজা পাওয়া যায়। এসময় ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের ৬ মাস করে কারাদন্ড দেওয়া হয়।

জানা যায়, বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা প্রায়ই মাদক কারবারীদেরকে আটক করছেন। কিন্তু কদিন যেতে না যেতে তারা আবার ফিরে এসে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ছে।মাদক ব্যবসা প্রতিরোধ করতে এমন কার্যক্রম গ্রহন করা হচ্ছে বলে ধারণা অনেকের।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 67 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com