দুই সন্তানকে ‘বিষ খাইয়ে’ ‘আত্মহত্যা করলো মা’

Print

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় দাম্পত্য কলহের জেরে দুই শিশু সন্তানকে বিষ খাইয়ে এক নারী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। উপজেলার রামাকান্তপুর গ্রামে শুক্রবার রাতে এই ঘটনা ঘটে বলে সিঙ্গাইর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান। নিহত রিনা আক্তার (২৮) ওই গ্রামের আবদুল আজিজের স্ত্রী।

তাদের মেয়ে আফরিন আক্তার (৬) ও ছেলে আবদুল মমিনকে (৪) রাজধানীর শহীদ সোহওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ওসি বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। শ্বশুর-শাশুড়িও ওই গৃহবধূকে মানসিক নির্যাতন করতেন।

“এর জেরে শুক্রবার সন্ধ্যায় দুই শিশুসন্তানকে বিষ খাইয়ে রিনাও বিষপান করেন। এরপর তাদের সিঙ্গাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিনাকে মৃত ঘোষণা করেন এবং দুই বাচ্চাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠিয়ে দেন।” ময়নাতদন্তের জন্য রিনার মরদেহ পুলিশ মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 95 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com