দুদুর ফাঁসির দাবিতে তিতুমীর কলেজ ছাত্রলীগের বিক্ষোভ

Print

তিতুমীর কলেজ প্রতিনিধিঃ
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুর বিচার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করেছে তিতুমীর কলেজ ছাত্রলীগ।
শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের নেতৃত্বে কলেজের প্রধান ফটক থেকে মিছিলটি শুরু হয়ে টিবিগেট প্রদক্ষিণ করে ক্যাম্পাসে ছাত্রলীগ চত্বরে এসে শেষ হয়।   বিক্ষোভ মিছিল শেষ দুদুর কুশপুত্তলিকা দাহ করেন উপস্থিত নেতাকর্মীরা।
এসময় ছাত্রলীগ নেতৃবৃন্দ বিএনপির এই নেতার গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানিয়ে বলেন, দ্রুত তার বিচার কার্যকর না করলে আন্দোলন আরো কঠোর হবে।
উল্লেখ্য, বিএনপির এ নেতা গত বুধবার বনানীর নিজ বাসভবনে বেসরকারি এক টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে বলেন, ‘যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, শেখ হাসিনারও বিদায় হবে’। এ বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুনের চেষ্টা ও হত্যার হুমকির অভিযোগ এনে দুদুর বিরুদ্ধে জেলা শহরগুলোতে প্রতিবাদ করছে ছাত্রলীগসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলো।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 71 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com