দুর্যোগ ও ত্রাণ মন্ত্রী ধন্যবাদ জানালেন ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামকে

Print

 খোরশেদ আলম, ঢাকা,জেলা প্রতিনিধি 

 (১৩) মে) আশুলিয়ার ধামসোনা ইউনিয়নে আওয়ামীলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাইপাইলের এলাহী কমিউনিটি সেন্টারে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ মণ্ডলের সভাপতিত্বে দোয়া মাহফিলে সঞ্চালনায় ছিলেন ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ও ত্রান ব্যাবস্থাপনা প্রতিমন্ত্রী ড. এনামুর রহমান।

দোয়া মাহফিল এ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা সহ দেশের উন্নয়নের স্বার্থে যারা কাজ করছেন তাদের সকলের জন্য দোয়া করা হয়। এসময়  দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী ধন্যবাদ জানাই ধামসোনা ইউনিয়নের  চেয়ারম্যান  সাইফুল ইসলামকে   এত সুন্দর একটা ইফতার পার্টি দেওয়ার জন্য. মুসলিম উম্মাহর শান্তি কামনা করা হয়,  দোয়া শেষে আমন্ত্রিত অতিথিরা নেতা কর্মীদের সাথে ইফতার এ অংশগ্রহন করেন।

এছাড়া উক্ত দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম ও বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ ফারুক হাসান তুহিন, ও সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মোঃ শাহজাহান খান ও আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক জনাব  মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম আহ্বায়ক জনাব মোঃ  মঈনুল ইসলাম ভূঁইয়াও আশুলিয়া থানা যুবলীগ নেতা নাদিম মন্ডল ও সাবেক ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিরুল ইসলাম বাবুসহ আরো অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com