দুলাভাই’র ঘরেই দিনদুপুরে ধর্ষণের শিকার তরুণী

Print

দুলাভাইর বাসায় বেড়াতে এসে দিনদুপুরেই ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। হত্যার হুমকি দিয়ে ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে দুই চাতাল শ্রমিকের বিরুদ্ধে। এ ঘটনায় মামলা হয়েছে।

বগুড়ার আদমদীঘি উপজেলায় গেল সোমবার এই ঘটনা ঘটেছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

ধর্ষণের শিকার তরুণী নিজে বাদী হয়ে এই মামলাটি করেন। মামলার আসামিরা হলেন গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার পুটিয়ামারী গ্রামের শাহিন হোসেন (২৫) ও সাঘাটা উপজেলার দক্ষিণবুড়িদহ গ্রামের নান্টু হোসেন (২৫)। পুলিশ এরইমধ্যে শাহিনকে গ্রেপ্তার করেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই তরুণী কয়েক দিন আগে বোনের বাড়িতে বেড়াতে আসেন। ঘটনার দিন বোন ও দুলাভাই তাকে ও তাদের ছেলেকে বাড়িতে রেখে জরুরি কাজে চুয়াডাঙ্গায় যান। ভাগনে স্কুলে গেলে ওই তরুণী বাসায় একা ছিলেন। এই সুযোগে ওই দুজন চাতাল শ্রমিক ঘরে ঢুকে তরুণীকে খুন করার ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে এবং শাহিনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com