দেশে আজ সন্ত্রাস নেই বললেই চলে

Print

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশে আজ সন্ত্রাস নেই বললেই চলে। দেশে ইভটিজিং একটা ব্যাধিতে পরিণত হয়েছিল। আমাদের পুলিশ বাহিনীতো বটেই, নির্বাচিত প্রতিনিধি ও সমাজসেবকরা সেটি রুখতে আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন। সেজন্য সামাজিক এই অসঙ্গতি ও ব্যাধিগুলো চিহ্নিত করে একে একে দূর করতে পারছি।

বৃহস্পতিবার ময়মনসিংহ পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ আয়োজিত আন্ত:জেলা পুলিশ সুপার মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এবং নিরাপদ সড়ক আন্দোলন বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণ ও পুলিশ যখন এক কাতারে দাঁড়িয়েছে তখন কোনো চ্যালেঞ্জই আর চ্যালেঞ্জ থাকে না।

তিনি বলেন, আমরা ভবিষ্যৎ প্রজন্মের কাছে একটা শান্তিপূর্ণ, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত সমাজ ও বাংলাদেশ রেখে যেতে চাই। দেশকে মাদকমুক্ত না করতে পারলে ভবিষ্যৎ প্রজন্ম হারিয়ে যাবে, তাই মাদক নির্মূলে চেষ্টা অব্যাহত থাকবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আরও বলেন, আমরা এখন শুধু অনলাইনের মাধ্যমে জিডির সুবিধা দিচ্ছি। ভবিষ্যতে পুলিশের সব ডিজিটাল সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়া হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com