দেশে কোনো গৃহহীন ও হতদরিদ্র থাকবে না- প্রতিমন্ত্রী জাকির হোসেন

Print

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ
দেশে কোনো গৃহহীন ও হতদরিদ্র মানুষ থাকবে না। দেশের অভূতপর্ব অগ্রগতি আজ বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। আপনারা সবাই আমাদের প্রাণ প্রিয় নেত্রী, মানবতার মা, জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যেনো দীর্ঘজীবি হোন। শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে। দেশ এগিয়ে যাবে।
বৃহস্প্রতিবার বিকালে কুড়িগ্রামের নিজ এলাকা রৌমারীতে হতদরিদ্র ও নদী ভাঙা পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানে এ কথাগুলো বলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। রৌমারী উপজেলা ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এ অনুষ্ঠানটির আয়োজন করে।

উপজেলা ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর সূত্রে জানা যায়, উপজেলার ৬টি ইউনিয়নের ১শ’২৪ পরিবারের হাতে ১ বান্ডেল ঢেউটিন, ৩ হাজার টাকার চেক ও ৫৬ টি পরিবারে ২ বান্ডেল ঢেউটিন ও ৬ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রৌমারী উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আফছানা রাব্বি রিপা, উপজেলা নির্বাহী কর্মকর্তা দ্বীপঙ্কর রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, হাবিবুর রহমান, শরবেশ আলী, কবির হোসেন, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রৌমারী প্রেসক্লাব সভাপতি সুজাউল ইসলাম সুজা প্রমূখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com