দেশে ফিরতে খোকার ‘ব্যাকুল’ হওয়ার খবর ভুয়া বললেন ছেলে

Print

যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন বিএনপির ভাইস চেয়ারম্যান এবং ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা দেশে ফেরার জন্য ‘ব্যাকুল’ হয়ে পড়েছেন, গণমাধ্যমের এমন খবর ভুয়া ও ভিত্তিহীন বলে জানিয়েছেন তার ছেলে ইশরাক হোসেন।

ইশরাক জানান, শারীরিক অবস্থা সংকটাপন্ন হলেও তার বাবা দেশে ফেরার বিষয়ে সরকারের সঙ্গে কোনো সমঝোতা করবেন না। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন খোকা তার পরিবারের সদস্যদের একথা জানিয়েছেন।

সাদেক হোসেন খোকার এমন সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে ইশরাক হোসেন।

ইশরাক হোসেন বলেন, ‘আমার বাবা আমাদের বলেছেন তোমরা তোমার বাবাকে নিয়ে গর্ব করতে পারবে। সরকারের সঙ্গে সমঝোতা করে অথবা ম্যাডামের নির্দেশ ছাড়া আমাকে দেশে ফেরানোর কোনো পদক্ষেপ নেবে না।’

দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভুগতে থাকা বিএনপি নেতা সাদেক হোসেন খোকার গতকাল মঙ্গলবার হঠাৎ অসুস্থতা বেড়ে যায়। এর পর দ্রুত তাকে নিউইয়র্কের ম্যানহাটনে স্লোশেন ক্যাটারিং ক্যানসার ইনস্টিটিউটে নেওয়া হয়। সেখানে অক্সিজেনের মাধ্যমে তার শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখা হয়েছে।

হাসপাতালে ইশরাক ছাড়াও তার মা, এক ভাই ও বোন আছেন। যুক্তরাষ্ট্র থেকে সাদেক হোসেন খোকার পরিবার তার আশু রোগমুক্তি কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এদিকে, বিএনপি আগামীকাল শুক্রবার সাদেক হোসেন খোকার রোগমুক্তি ও দোয়া কামানায় মিলাদ মাহফিল কর্মসূচি করবে বলে জানিয়েছে।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৪ মে সাদেক হোসেন খোকা চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র গমন করেন। সেখানে তার কিডনির সমস্যা ধরা পড়ে। এরপর সেখানে থেকেই তিনি চিকিৎসা নেওয়া শুরু করেন। তবে বিদেশে থাকা অবস্থায় বেশ কয়েকটি দুর্নীতি মামলায় সাজা হয় সাদেক হোসেন খোকার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 64 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com