দেশে ফিরতে গিয়ে ধর্ষণের শিকার বাংলাদেশী তরুণী

Print

অবৈধভাবে দেশে ফিরতে গিয়ে সীমান্ত এলাকায় দালালদের ধর্ষণের শিকার হয়েছেন এক বাংলাদেশি তরুণী। স্থানীয় সূত্রে খবর পেয়ে পুলিশ মঙ্গলবার তাকে উদ্ধার করেছে। বনগাঁ সীমান্তের পেট্রাপোল থানার পুলিশ তঁকে আটক করে তদন্তও শুরু করেছে। তবে বুধবার সকাল পর্যন্ত ওই দুই দালালকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। মাসখানেক আগে বাংলাদেশ থেকে কাজের খোঁজে অবৈধভাবে বনগাঁয় এসেছিলেন ওই তরুণী। সেখান থেকে তিনি ভালো কাজের প্রতিশ্রুতি পেয়ে চলে গিয়েছিলেন গুজরাটের সুরাটে। তবে সেখানে তাকে দেহব্যবসার কাজে লাগানোর আঁচ পেয়ে দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কোনও বৈধ কাগজপত্র না থাকায় দেশে ফিরে যাবার উদ্দেশে ফের বনগাঁয় এসে সীমান্ত পারাপারের দালালদের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি। বনগাঁর নরহরিপুরের ২ দালাল তাকে সীমান্ত পার করে দেবে বলে প্রতিশ্রুতি দিয়ে তাদের ডেরায় নিয়ে উঠেছিল। সেখানেই তরুণীটিকে ওই দুই দালাল ধর্ষণ করে বলে অভিযোগ।

স্থানীয় এক পঞ্চায়েত সদস্য ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত দুই দালালের খোঁজে তল্লাশিও চলছে। তবে অবৈধভাবে ভারতে আসার জন্য পুলিশ তরুণীটিকে আটক করেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com