দেশে ফিরেই এটিএম শামসুজ্জামানকে দেখতে গেলেন শবনম

Print

দীর্ঘ চার মাসেরও বেশি সময় হাসপাতালে চিকিৎসাধীন থেকে সপ্তাহ দুয়েক আগে বাসায় ফিরেছেন বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান। হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় তাকে দেখতে গেছেন অনেকে তারকা ও শোভাকাঙ্খিরা। বাসাতে আসারও পরও প্রিয়জনরা নিয়মিত তার খোঁজ খবর রাখছেন।

গত ১০ সেপ্টেম্বর জনপ্রিয় এই অভিনেতার জন্মদিন ছিল। ওইদিন তার বাসায় হাজির হয়েছিলেন চিত্রনায়িকা শাবনাজ, পপি, রোজী সিদ্দিকী, রওনক হাসান, মৌটুসী বিশ্বাসসহ আরো অনেককে।

হঠাৎ করেই রোববার বিকেলে এটিএম শামসুজ্জামানকে দেখতে গিয়েছিলেন কিংবদন্তী নায়িকা শবনম। দীর্ঘদিন ধরেই পাকিস্তানে বসবাস করছেন এই নায়িকা। পাকিস্তান থেকে তিনি বাংলাদেশে ফিরেছেন শনিবার। দেশে ফিরেই সহকর্মী ও বন্ধু এটিএম শামসুজ্জামানকে দেখতে ছুটে গিয়েছিলেন।

এটিএম শামশুজ্জামানের মেয়ে কোয়েল জানান, সিনেমার পুরোনা বন্ধুর দেখা পেয়ে বেশ খুশি হয়েছিলেন এই অভিনেতা। দীর্ঘ সময় আড্ডা দিয়েছেন তারা। সেই আড্ডায় তাদের সঙ্গী ছিলেন এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনী জামানও।

একসঙ্গে বেশ ক’টি ছবিতেও অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান ও শবনম। তাদের অভিনীত একটি উল্লেখযোগ্য সিনেমা হলো ‘প্রেম শক্তি’। সর্বশেষ একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাদের দেখা হয়েছিল। প্রায় ছয় বছর পর আবারও দেখা হলো।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 75 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com