দেশে ফিরেই ফখরুলের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

Print

আট দিনের নিউইয়র্ক সফর শেষে দেশে ফিরেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল সোমবার রংপুরে নির্বাচনী প্রচারণা চালানোর সময় আহত হন মির্জা ফখরুল। বিষয়টি জানতে পেরে আজ ভোরে দেশে ফিরেই বিএনপি মহাসচিবের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী।

বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে যাওয়া এক মন্ত্রী জানান, ভোর ছয়টার কিছু আগে প্রধানমন্ত্রীকে বহনকারি বিমানটি অবতরণ করে। বিমান থেকে নেমে আসার কিছুক্ষণ পরেই প্রধানমন্ত্রী জানতে চান, মির্জা ফখরুলের অবস্থা এখন কেমন? তিনি কি সুস্থ আছেন?

প্রসঙ্গত যে, রাজনৈতিক প্রতিপক্ষ হলেও প্রধানমন্ত্রী বরাবরই মির্জা ফখরুলকে স্নেহের চোখে দেখেন। এর আগেও বেশ কয়েকবার প্রধানমন্ত্রী মির্জা ফখরুলের অসুস্থতার খবর শুনে তাকে উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছিলেন। এমনকি তার চিকিৎসার সমস্ত দায়িত্বও তিনি নিতে চেয়েছিলেন।

উল্লেখ্য, গতকাল সোমবার রংপুরের পায়রা চত্বরে পথসভা থেকে ট্রাকযোগে শাপলা চত্বরের পথসভার দিকে যাচ্ছিলেন মির্জা ফখরুল। এ সময় তাকে বহনকরী ট্রাকটি হঠাৎ হার্ডব্রেক করলে তিনি পড়ে যান। আহত অবস্থায় তাকে প্রাইম মেডিকেল হসপিটালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা জানান, তার সুগারের মাত্রা কমে গিয়েছিল। শারীরিকভাবে দুর্বল থাকায় তিনি পড়ে গিয়েছিলেন। তার বাম হাতের তালু বেশ খানিকটা কেটে গেছে। এছাড়া শরীরের বেশ কয়েকটি স্থানে জখমও হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 75 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com