দেশে ফিরেছে বাংলাদেশ দল

Print

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় টাইগারদের বহনকারী বিমান।

অবশ্য দুপুর ১২টায় দেশে ফেরার কথা ছিল তামিমদের। কিন্তু টাইগারদের বহনকারী শ্রীলঙ্কা এয়ারলাইন্সের ফ্লাইট ইউএল-১৮৯-এ যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। তাতে সফরকারীদের ফ্লাইট ছাড়তে প্রায় দুই ঘণ্টা দেরি হয়েছে।

গোলযোগ প্রসঙ্গে পাইলট বলেন, ‘বিমানের বাঁ উইংয়ে সমস্যা দেখা দিয়েছে। যে কারণে নির্ধারিত সময়ে উড়াল দেওয়া সম্ভব হয়নি।’

পাইলটের ঘোষণায় আতঙ্কিত না হলেও নির্ধারিত সময়ে বিমান না ছাড়ায় বেশ উদ্বিগ্ন হয়ে পড়েন ক্রিকেটাররা। পরে বাংলাদেশ দল আরেকটি ফ্লাইটে টাইগারদের নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়।

বিশ্বকাপ শেষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কায় পাড়ি দেয় বাংলাদেশ। তবে বিশ্বকাপের ব্যর্থতা লঙ্কান সিরিজেও ধারাবাহিক ছিল। শ্রীলঙ্কার কাছে হোয়াইটওয়াশ হয়েছে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বাংলাদেশ হেরেছে যথাক্রমে ৯১ রানে, সাত উইকেটে এবং গতকাল শেষ ম্যাচে ১২২ রানে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com