দেশে হিন্দুদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে

Print

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, দেশে হিন্দুদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাস করেন এবং তিনি সেই বিশ্বাস থেকে আমাদের নির্দেশনা দেন ও আমরা সে অনুযায়ী কাজ করি বলে এটা হয়েছে। আমরা এখানে কোন সাম্প্রদায়িক শক্তির উত্থান হতে দেব না।

শুক্রবার (২৬ জুলাই) চট্টগ্রামের শহীদদের স্মরণে রাজধানীর শাহবাগের জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে ‘বাংলাদেশের জঙ্গি মৌলবাদ ও সাম্প্রদায়িক সন্ত্রাস দমনে সরকার ও নাগরিক সমাজের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান খাঁন বলেছেন, আমাকে ইন্ডিয়ান নেতারা জিজ্ঞেস করতেন তোমাদের দেশে হিন্দুদের পার্সেন্টেস কত। এটা দশের কাছাকাছি বলতাম। তারা বলত ২০০৪ এ আট ছিল। আজকে তা বারো’র কাছাকাছি।

প্রিয়া সাহার ব্যাপারে তিনি বলেন, তিনি (প্রিয়া সাহা) যেটা বলেছেন বাংলাদেশের মানুষ সেটা বিশ্বাস করে না। তিনি আমেরিকার প্রেসিডেন্টের কাছে কীভাবে গেলেন। কারা তার ব্যবস্থা করে দিলেন সেগুলো আস্তে আস্তে আমাদের কাছে পরিষ্কার হয়ে যাবে।

শহীদজায়া শ্যামলী নাসরিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত, সাবেক আইজিপি মোহাম্মদ নুরুল আনেয়ার এবং আরমা দত্ত এমপি, মেজর জেনারেল মেহাম্মদ আব্দুর রশীদ (অব.) প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 64 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com