দে‌শের প্রথম মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ মে‌হে‌দী হাসান ফা‌হিম‌

Print

মিসওয়ার্ল্ড বাংলা‌দে‌শের পর প্রথমবা‌রের অনু‌ষ্ঠিত হ‌লো ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’। পাঁচ হাজার প্র‌তি‌যো‌গী‌কে পেছ‌নে ফে‌লে প্রথমবা‌রের ম‌তো মিস্টার ওয়ার্ল্ড বাংলা‌দেশ হ‌লেন মে‌হেদী হাসান ফা‌হিম। যৌথভা‌বে প্রথম রানার আপ হ‌য়ে‌ছেন মাহা‌দী হাসান ও হা‌নিফ। যৌথভা‌বে দ্বিতীয় রানার আপ হ‌য়ে‌ছেন আহসান রাজ ও হামজা খান চৌধুরী।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে আয়োজন করা হয় ‘সজীব গ্রুপ মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল। নানা আ‌য়োজ‌নের ম‌ধ্য দি‌য়ে রাত ১২টায় বিজ‌য়ীর নাম ঘোষণা করা হয়।

প্রতিযোগিতার মূল আয়োজনে প্রধান বিচারকের দায়িত্ব পালন করেন বুত্থান মার্শাল আর্টসের জনক, বজ্রপ্রাণ ধ্যান-সাধনা পদ্ধতির প্রতিষ্ঠাতা ড. ম্যাক ইউরি, প্রখ্যাত গেরিলা যোদ্ধা, ওরা ১১ জন চলচ্চিত্রখ্যাত নায়ক কামরুল আলম খান খসরু। এছাড়াও আরও বিচারকের দায়িত্ব পালন করেছেন মডেল অভিনেতা সানজু জন, মডেল প্রিন্স এবং ওয়াল মার্ট’র ফ্যাশন ডিজাইনার আব্দুল্লাহ্ আল মামুন। উপস্থাপনায় ছি‌লেন আরজে সায়েম ও শ্রাবণ্য তৌ‌হিদা।

‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘সারা বাংলাদেশ থেকে প্রায় ছয় হাজার প্রতিযোগী থেকে বিভিন্ন ধাপে সেরা দশজন বাছাই করা হয়। বিভিন্ন গ্রোমিং শেষে নানা প্র‌তি‌যো‌গিতার মধ্য দি‌য়ে মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বা‌চিত করা হয়।

সেরা দশে ছি‌লেন আহসান রাজ, হানিফ, এ. রব, জয়তু চৌধুরী, মাহাদী হাসান ফাহিম, হামজা খান চৌধুরী, জুবায়ের খান, রাসেল আহম্মেদ, মেহেদী হাসান এবং সুজন ইসলাম।

এ আয়োজনের চ্যাম্পিয়ন আগস্টের শেষ ভাগে ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের হ‌য়ে প্রতিনিধিত্ব করবেন।

‘মিস্টার ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট থেকে। এর আগে দক্ষিণ এশিয়া থেকে ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন ভারতের হায়দরাবাদের মডেল ও অভিনেতা রোহিত খন্ডেলওয়াল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com