দোকানে ঢুকে জুয়েলার্সের মালিককে ছুরিকাঘাতে হত্যা

Print

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন মিরহাজিরবাগে সাথী জুয়েলার্সের মালিক ইউনুস সরকারকে (৩৬) তার দোকানে ঢুকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত ২টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, তিন অজ্ঞাত যুবক দোকানে ঢুকে ইউনুসের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ৩টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টায় তার মৃত্যু হয়।

নিহতের ভাগিনা মো. আনিছ জানান, মামা রাতে দেরিতেই দোকান বন্ধ করেন। তিনি সাথী জুয়েলার্সের পাশাপাশি মুদি দোকানের ব্যবসা করেন। কাজ থাকলে মাঝে মধ্যে রাতে স্বর্ণের কাজ করেন তিনি।

তিনি জানান, মঙ্গলবার রাতে দোকান বন্ধ করার সময় রাত ২টার দিকে দুই থেকে তিনজন অজ্ঞাত যুবক দোকানে ঢুকে তার বুকে ছুরিকাঘাত করলে তার চিৎকারে তারা পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন উদ্ধার করে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।

আনিছ আরো বলেন, দোকানের টাকা-পয়সা কোনো কিছু নিয়েছে কি না তা এখনো জানা যায়নি। দোকান খুললে হয়তো জানা যাবে। তবে মামা কাউকে চিনতে পারেনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com