দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন

Print
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলায় চর নাগেরকান্দা গ্রামে অবৈধভাবে লটাখোলা খালের মাটি ড্রেজার দিয়ে উত্তোলন করে বিক্রি করার ড্রেজার পাইপ ভেঙ্গে দিল উপজেলা প্রশাসন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার উপজেলার চর নাগেরকান্দা গ্রামে নওশেদের ছেলে মুসা লটাখোলা খালের মাটি ড্রেজার দিয়ে উত্তোলন করে বিক্রিয় করছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় দোহার উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময়ে অভিযান চালিয়ে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে ফসলি জমির মাটি কাটা বন্ধ করে এবং মাটি উত্তোলনের কাজে ব্যবহৃত ১শত ফিট ড্রেজার পাইপ ধ্বংস করে। মালিক পক্ষকে না পাওয়ায় কোন মামলা হয়নি। এ সময় দোহার থানা পুলিশ তাকে সহযোগিতা করেন।
দোহার উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, অবৈধভাবে খালের মাটি উত্তোলন ও বিক্রির বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 175 বার)


Print
এই পাতার আরও সংবাদ