দোহারে ঈদ বস্ত্র বিতরণ

Print

মোঃ জাকির হোসেন,জেলা প্রতিনিধি : বাংলাদেশ অাওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা দক্ষিণ শাখার সহ- সভাপতি অালহাজ্ব মো. নাসির উদ্দিন খান এর উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার ঢাকার দোহারের নয়াবাড়ি ইউনিয়নের গ্রামে নিজ বাসভবনে নিজস্ব অর্থায়নে ঈদ বস্ত্র হিসেবে ১০০০ শাড়ী কাপড় বিতরণ করেন৷
এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলার চেয়ারম্যান অালমগীর হোসেন, ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারি, দোহার থানার ওসি সাজ্জাদ হোসেন, পৌর ওয়ার্ড কাউন্সিলর রাহিম, ছাত্রলীগ নেতা শরীফ হোসেন প্রমুখ।
প্রতিবছরই নাসির উদ্দিন খান তার নিজ এলাকায় দেড় থেকে দুই  হাজার শাড়ী কাপড় বিতরণ করেন৷ মানবিক এই কার্যক্রম যেন তার মাঝে ছড়িয়ে অাছে পুরো মনুষ্যত্ব জুড়ে। ঈদ বস্ত্র বিতরণের দুদিন অাগেই প্রতিবছরই দোহারের বিভিন্ন এলাকায় অসহায় দরিদ্র পরিবারের মাঝে কার্ড বিতরণ করেন। জনগণ যেন সুন্দর পরিবেশে সুষ্ঠভাবে কাপড় নিতে পারে এজন্য এসব ব্যবস্থা করে থাকেন।
স্বেচ্ছাসেবক লীগ নেতা নাসির উদ্দিন খান বলেন, ধনী- গরীব সকল শ্রেনী পেশা মানুষ যেন একে অপরে মিলেমিশে ঈদের অানন্দ ভাগাভাগি করে উপভোগ করতে পারে এজন্য প্রতিবছর অামি গরীব, অসহায় দরিদ্রের মাঝে শাড়ী কাপড় বিতরণ করে থাকি৷ সকলে মিলে ঈদের অানন্দ ভাগাভাগি করে উপভোগ করতে পেরে অামার খুব ভালো লাগে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com